১০০ এক্সপোজার ফিল্মস”র আয়োজনে এ বছরের সেপ্টেম্বরে বসছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব

এই প্রথম তরুণ চলচ্চিত্র নির্মাতাদের জন্য “১০০ এক্সপোজার ফিল্মস”র আয়োজনে এ বছরের সেপ্টেম্বরে বসছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের আসর । উৎসবের স্লোগান “ডিজাইন ইওর ড্রিমস অন ইউর ফ্রেম” ।

আগামী ৫ সেপ্টেম্বর থেকে চলচ্চিত্র জমা নেওয়ার কাজ শুরু হবে, চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত ।উৎসবে ২০০ টাকা ফি দিয়ে ফিল্ম সাবমিট করার নিয়ম রেখেছে আয়োজক কমিটি । যে কেও নিজের বানানো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা দিতে পারবেন এই উৎসবের জন্য। প্রতিযোগীরা যে কোন বিষয়ের উপর নির্মিত চলচ্চিত্র জমা দিতে পারবেন ।একজন অংশগ্রহণকারী সর্বোচ্চ একটি কাজই জমা দিতে পারবেন।

“১০০ এক্সপোজার ফিল্মস”র মেইলে আপলোড লিঙ্ক অথবা সরাসরি অফিসে অংশগ্রহণকারী কাজ জমা দিতে পারবেন। বিস্তারিত তথ্য ও অংশগ্রহনের নিয়মনীতি “১০০ এক্সপোজার ফিল্মস”র ফেসবুক পেইজে পাওয়া যাবে। নির্বাচক কমিটিতে আয়োজক ও জুরিবোর্ডে সিনিয়র নির্মাতারা থাকছেন । প্রিভিউর পর ১৫টি সিনেমা উৎসবে প্রদর্শনীর জন্য বাচাই করা হবে । মূল প্রতিযোগিতা থেকে সেরা চলচ্চিত্র, সেরা নির্মাতা, সিনেমাটোগ্রাফি, এডিটিং, মিউজিক, গল্প ও চিত্রনাট্য এবং সেরা আর্টিষ্ট এই ক্যাটাগরিগুলোতে পুরষ্কার দেয়া হবে।